আল নাসর বনাম আল শাবাব লাইভ।। al nassr vs al shabab live

আল নাসর বনাম আল শাবাব লাইভ।। al nassr vs al shabab live
আল নাসর বনাম আল শাবাব লাইভ।। al nassr vs al shabab live


কিভাবে আল-নাসর এবং আল-শাবাবের মধ্যে সৌদি লীগ ম্যাচ, সেইসাথে কিক-অফ সময় এবং দলের খবর দেখতে হবে।

আল-নাসর মঙ্গলবার আল-আউয়াল পার্কে আল-শাবাবের সাথে আয়োজক হওয়ার সময় এই মরসুমে প্রথমবারের মতো সৌদি প্রো লিগে ব্যাক-টু-ব্যাক জয় নিবন্ধন করতে চাইবে।

আল-নাসর বনাম আল-শাবাব কিক-অফ সময় এবং স্টেডিয়াম

তারিখ: আগস্ট 29, 2023

কিক-অফ সময়: Saudi time Night 9 pm
বাংলাদেশ সময় রাত ১২ টা

ভেন্যু: কেএসইউ স্টেডিয়াম

আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপ জেতার পর, লুইস কাস্ত্রোর পুরুষরা তাদের লিগ অভিযান শুরু করেছিল কয়েকটি পরাজয়ের সাথে। তবে ক্রিশ্চিয়ানো রোনালদো ও কো. এরপর থেকে বাউন্স ব্যাক হয়েছে - সৌদি লীগে আল-ফাতেহের বিরুদ্ধে 5-0 ব্যবধানে জয়ের আগে সংযুক্ত আরব আমিরাতের শাবাব আল-আহলিকে 4-2 গোলে হারিয়ে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে জায়গা বুক করা।

আল-নাসর গত মৌসুমের চ্যাম্পিয়ন এবং বর্তমান নেতা আল-ইত্তিহাদ থেকে অনেক দূরে থাকলেও, আল-শাবাবকে পরাস্ত করতে তাদের নিজস্ব সংগ্রাম রয়েছে কারণ মার্সেল কেইজারের দল 1-1 ড্র হওয়ার পর তাদের সামগ্রিক অপরাজিত রানকে পাঁচটি খেলায় প্রসারিত করতে এড়াতে পারবে। ডামাকের সাথে।

এখানে GOAL আপনাকে টিভি চ্যানেল, স্ট্রিমিং বিশদ এবং আরও অনেক কিছু সহ কীভাবে দেখতে হবে সে সম্পর্কে আপনার যা জানা দরকার তা নিয়ে আসে৷



আল-নাসর এবং আল-শাবাবের মধ্যে সৌদি প্রো লিগের ম্যাচটি সৌদি আরবের রিয়াদে কিং সৌদ বিশ্ববিদ্যালয় (কেএসইউ) স্টেডিয়ামে - বাণিজ্যিকভাবে আল-আউয়াল পার্ক নামে পরিচিত - এ খেলা হবে।

এটি যুক্তরাজ্য (ইউকে) তে 29 আগস্ট BST সন্ধ্যা 7 টায় শুরু হবে।

কীভাবে আল-নাসর বনাম আল-শাবাব অনলাইনে দেখতে হয় - টিভি চ্যানেল এবং লাইভ স্ট্রিম

ফুটবল প্রেমী বন্ধুরা আজকে যদি আপনারা আলমাসের বনাম আল সাবাব সৌদি প্রিমিয়ার লিগ মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপস ডাউনলোড করতে চান তাহলে নিচে ইন্সটল করুন একটি লেখা আছে আপনারা এই ইনস্টল এর উপর টাচ করে ২০ সেকেন্ড অপেক্ষা কর তারপর আপনাদেরকে ডাউনলোডের অপশনে নিয়ে যাবে সেখান থেকে আপনার নিচে গিয়ে আজকে আল সাবাব বনাম আল নাসির মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড করে ওই ইন্সটল করে নিন ডাউনলোড ইন্সটল করার পর আপনাদের সামনে এভাবে একটি ইন্টার পেজ সহ হবে।


Click To Download 


আল নাসর বনাম আল শাবাব লাইভ


al nassr vs al shabab,al shabab vs al nassr,ronaldo vs shabab al ahli,al nassr vs shabab al ahli,al nassr vs al shabab live,al nassr vs al shabab highlights,al nassr vs al shabab live stream,ronaldo al nassr,al nassr vs shabab al ahli highlights,al nassr vs shabab al ahli goal & highlights,al-nassr vs shabab al ahli,al shabab vs al nassr 2023,al nassr fc vs al shabab,al nassr vs al shabab 3-2,ronaldo vs al shabab,shabab al ahli vs al nassrআল নাসর বনাম আল শাবাব,আল শাবাব বনাম আল নাসর,রোনালদো বনাম শাবাব আল আহলি,আল নাসর বনাম শাবাব আল আহলি,আল নাসর বনাম আল শাবাব লাইভ,আল নাসর বনাম আল শাবাব হাইলাইটস,আল নাসর বনাম আল শাবাব লাইভ স্ট্রিম,রোনালদো আল নাসর ,আল নাসর বনাম শাবাব আল আহলি হাইলাইটস,আল নাসর বনাম শাবাব আল আহলি গোল এবং হাইলাইটস,আল-নাসর বনাম শাবাব আল আহলি,আল শাবাব বনাম আল নাসর 2023,আল নাসর এফসি বনাম আল শাবাব,আল নাসর বনাম আল শাবাব 3-2, রোনালদো বনাম আল শাবাব, শাবাব আল আহলি বনাম আল নাসর

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post